০১:০৮ পিএম | টাঙ্গাইল, শনিবার, ১৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে ডিস লাইনের তার চুরি, মোটরসাইকেল উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার কস্তুরিপাড়া বাজারে কেবল ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে ডিস লাইনের তার চুরি করার সময় মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে ডিস লাইনের তার ও মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে উপজেলার আওলাতৈল গ্রামের শামসুল হকের ছেলে ৪ জনকে আসামি করে কালিহাতী থানায় অভিযোগ দায়ের দায়ের করা হয়েছে।

অভিযোগ বিবরণে জানা যায়, উপজেলার সিংনা গ্রামের মৃত মীর ফরহাদ হোসেনের ছেলে ইমরুল হাসান শিবলু, কস্তুরী পাড়া গ্রামের ইউসুফ ছেলে রনি, সিংনা গ্রামের নয়ন মিয়ার ছেলে আমিনুর ইসলাম, কস্তুরী পাড়া গ্রামের সেকান্দর হাবিব ও রনি, মৃত হাসেন আলী ছেলে সেকান্দর হাবিবের সাথে পূর্ব হতে ডিস লাইন সংক্রান্ত বিষয়াদি নিয়ে শত্রুতার কারণে ডিস লাইনের তার কেটে নেয় কিন্তু কখনও তাদের হাতেনাতে ধরা যায়নি। ডিস লাইনের তার ক্ষতির হাত থেকে রক্ষা করার জন্য পাহারার ব্যবস্থা করা হয়। এরই ধারাবাহিকতায় গত ২৯ সেপ্টেম্বর উল্লেখিত এলাকায় পাহারাদার পাহারা দিতে থাকে। ৩০ সেপ্টেম্বর তার কয়েকজন লোক নিয়ে পারখি বাজারে অবস্থান করতে থাকেন ওই সময় কন্ট্রোল রুম থেকে রাসূলের নিকট ফোন আসে যে ডিস লাইনের সংযোগ বন্ধ হয়ে গেছে। সংবাদ পেয়ে তাৎক্ষণিক পারখী থেকে কস্তুরী পাড়া বাজার থেকে আসার পথে রাত ৩.১৫ মিনিটে রৌহা গ্রামের ব্রিজের পাশে পৌঁছামাত্রই উল্লেখিত আসামিরা তাদের দেখে শিবলু একটি ইয়ামাহা ফেজার মোটরসাইকেল রাস্তার পাশে রেখে অন্য দুইটি মোটরসাইকেল যোগে দ্রুত চলে যায়। তারা মোটরসাইকেল হেডলাইট এর মাধ্যমে তাদের চিনতে পারেন। পরে রাসেল খোঁজ নিয়ে দেখতে পায় ওই মোটরসাইকেলের সাথে অনুমান ৫শ ফিট ডিসের তার রেখে পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ইয়ামাহা মোটরসাইকেল ও ডিসের তার উদ্ধার করে থানায় নিয়ে আসে। রৌহা গ্রাম হতে কস্তুরিপাড়া গ্রাম পর্যন্ত ডিস লাইনের তার কাটা। কাটা তারের অংশ হতে ৫০০ ফিড তার ফেলে অবশিষ্ট ২ হাজার ৫০০ ফিড তার চুরি করে নিয়ে যায়। যার মূল্য ৪৮ হাজার টাকা।

এ বিষয়ে কালিহাতী থানার তদন্তকারী এসআই ফজলু জানান, ঘটনাস্থল থেকে তার ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি