১০:২৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

২ যুবকের বিরুদ্ধে মামলা

প্রবাসীর স্ত্রী’র আপত্তিকর ছবি ফেসবুকে দিয়ে টাকা দাবি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে এক সৌদি প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়ে টাকা দাবির অভিযোগ উঠেছে। এঘটনায় অভিযুক্ত দুই যুবকের বিরুদ্ধে গত ২০ সেপ্টেম্বর ভূক্তভোগী ওই গৃহবধূ (২১) বাদি হয়ে বাসাইল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন। 

এ মামলার আসামিরা হলেন- বাসাইল উপজেলার কাঞ্চনপুর দক্ষিণপাড়া গ্রামের খলিল মিয়ার ছেলে হাসান মিয়া (২৫) ও একই এলাকার মৃত নাছির খানের ছেলে স¤্রাট খান (২৬)। 

মামলা ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার কাঞ্চনপুর দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা ওই গৃহবধূর মোবাইল নষ্ট হওয়ায় তিনি সম্প্রতি পাশের বাড়ির হাসান নামের এক যুবকের কাছে মোবাইলটি ঠিক করতে দেন। এরপর হাসান মোবাইলটি বাসাইল বাজারে নিয়ে ঠিক করে। এসময় ওই গৃহবধূর মোবাইলে থাকা প্রবাসী স্বামীর সঙ্গে তার ব্যক্তিগত ছবিগুলো তাকে না জানিয়ে কৌশলে হাসান অন্য মোবাইলে নেয়। এর কিছুদিন পর হাসান ও একই এলাকার স¤্রাট মিলে ওই গৃহবধূকে তার আপত্তিকর ছবি দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। টাকা না দেয়ায় হাসান ও স¤্রাট ওই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়।   

ভূক্তভোগী ওই গৃহবধূ বলেন, ‘হাসানের কাছে আমার মোবাইলটি ঠিক করতে দিয়েছিলাম। তখন হাসান আমার মোবাইলে থাকা স্বামীর সঙ্গে ব্যক্তিগত ছবি তার মোবাইলে নেয়। এরপর হাসান ও স¤্রাট মিলে আমার কাছে ৫০ হাজার টাকা দাবি করে। টাকা না দেওয়ায় তারা আমার ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। মামলা না করতে তারা আমাকে হুমকিও দিয়েছে।’

বাসাইল থানার এসআই আলতাব হোসেন বলেন, ‘এঘটনায় দুইজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’ ওই গৃহবধূর ব্যক্তিগত ছবি এখন ফেসবুকে নেই বলেও তিনি জানান।
 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি