০৭:১৯ পিএম | টাঙ্গাইল, শনিবার, ১৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

জেলা পরিষদ নির্বাচন-২০১৬

মধুপুর ও ধনবাড়ীর প্রার্থী বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত

এস. এম শহীদ | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৩ ডিসেম্বর ২০১৬ | | ৬৫৬
, টাঙ্গাইল :

টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে ১৩ ও ১৪ নম্বর ওয়ার্ডে সদস্য পদে মধুপুর উপজেলা আ’লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি ও ধনবাড়ী উপজেলা আ’লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

সোমবার বেলা ১১ টার দিকে রিটার্নিং অফিসার টাঙ্গাইল জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন ১৩ ও ১৪ নম্বর ওয়ার্ডের ওই দুই প্রার্থীকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।

জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ওই দুই ওয়ার্ডে প্রতিদ্ব›দ্বী না থাকায় বিনা প্রতিদ্ব›িদ্বতায় তারা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এদিকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হওয়ায় দলীয় নেতাকর্মিরা অভিনন্দন ও শুভেচ্ছা দেয়া শুরু করেছেন। ফুলেল শুভেচ্ছা পেয়ে তারাও সবাইকে ধন্যবাদ জানাচ্ছেন বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন...

ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি