০২:১০ পিএম | টাঙ্গাইল, শনিবার, ১১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে করোনায় নতুন আক্রান্ত ৮, মৃত্যু ১

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। তিনি টাঙ্গাইল পৌর শহরের আলী কমপ্লেক্সের মালিক। এ নিয়ে করোনায় জেলায় মোট ৫ জনের মৃত্যু হলো।

এছাড়াও বুধবার জেলায় নতুন করে আরও ৮ জনের করোনা শনাক্তের রিপোর্ট এসেছে। ৩০ মে পাঠানো ১৪৯টি নমুনা থেকে পাওয়া তথ্যে তারা আক্রান্ত বলে জানা গেছে। ৫১৭টি নমুনার ফলাফল এখনও পাওয়া যায়নি।

নতুন আক্রান্তদের মধ্যে মির্জাপুর উপজেলায় দুইজন, কালিহাতী উপজেলায় দুইজন, ঘাটাইল উপজেলায় একজন, সদর উপজেলায় চারজন ও ভূঞাপুর উপজেলায় রয়েছেন একজন। জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ১৯১ জনে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ৩০ মে পাঠানো ১৪৯টি নমুনা থেকে বুধবার পাওয়া তথ্যে টাঙ্গাইলে নতুন করে ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। এ নিয়ে জেলায় মোট ১৯১ জন আক্রান্ত হলো। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৬ জন। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ২৬ জন। বাড়িতে আইসোলেশনে রয়েছে ১১৮ জন। কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ৯৪৪৬ জন।

এছাড়া এখন পর্যন্ত এ জেলায় নমুনা সংগ্রহ হয়েছে ৫৪৬৬টি। মঙ্গলবার এ জেলা থেকে ঢাকায় নমুনা পাঠানো ২১৩টিসহ মোট ৫১৭টি নমুনার ফলাফল এখনও পাওয়া যায়নি।

আপনার মন্তব্য লিখুন...

ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক শারীরিক প্রতিবন্ধকতা হার মানাতে পারেনি বায়েজিদকে মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি