১১:৩৮ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৪ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল শহর বাইপাসের নগর জলফৈ এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক মো. আজিম উদ্দিন (৩৪) নিহত হয়েছেন। 

এ ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী আহত হয়েছেন। রোববার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সড়কের নগর জলফৈ এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহত চালক সিরাজগঞ্জের সরকার পাড়া গ্রামের মুশারফ হোসেনের ছেলে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম জানান, মোটরসাইকেল ভাড়া করে সিরাজগঞ্জের কড্ডার মোড় হতে ঢাকার জিরানী বাজার উদ্দেশ্যে রওনা হয় পিতা ও পুত্র। মোটরসাইকেলটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নগরজলফৈ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুৎ এর খুটির সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা তিনজন গুরত্বর ভাবে আহত হয়। 

সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত ডাক্তার মোটরসাইকেলের চালক আ. আজিম উদ্দিনকে মৃত ঘোষণা করেন। এঘটনায় সিরাজগঞ্জের এনায়েতপুর উপজেলার কান্দিপাড়া গ্রামের রফিকুল ইসলাম (৫০) ও তার ছেলে মো. শাকিল (২২) গুরত্ব আহত হয়।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি