০২:০১ পিএম | টাঙ্গাইল, শনিবার, ১৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে শহর সমাজসেবা সমন্বয় পরিষদের ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২২ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে শহর সমাজসেবা সমন্বয় পরিষদের উদ্যোগে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ১৫০জন হত-দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে টাঙ্গাইল কালেক্টরেট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোশারফ হোসেন খান, বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সভাপতি শিরাজুল হক আলমগীর। 

এতে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা সমাজসেবার উপ-পরিচালক মো. শাহ আলম, সমাজসেবা অফিসার মো. শফিকুল ইসলাম, তাসিন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক পারুল আক্তার, মো. শহিদ খানসহ টাঙ্গাইল শহর সমাজসেবা সমন্বয় পরিষদ কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ। 

আপনার মন্তব্য লিখুন...

ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি