০২:১১ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে পুলিশ সদস্যসহ ২জন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৫ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে পুলিশের এক সদস্যসহ দুইজন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এরা হলেন, জেলার ভূঞাপুর উপজেলার মাইজবাড়ী গ্রামের পুলিশ সদস্য ও মধুপুর উপজেলার একজন। এনিয়ে জেলায় পুলিশ, সাংবাদিক চিকিৎসকসহ করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৫জনে।

শুক্রবার (১৫ মে) সকালে দুইজনের করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন মোহাম্মদ ওয়াহীদুজ্জামান।

জানা গেছে, ভূঞাপুর উপজেলার ফলদা ইউনিয়নের মাউজবাড়ী গ্রামের করোনা আক্রান্ত ওই পুলিশ সদস্য (২৮) ঢাকায় পুলিশে কর্মরত ছিলেন। তার বাবা অসুস্থ্য থাকায় গত ৩ মে গ্রামের বাড়ি চলে আসেন। এসেই তিনি হোম কোয়ারেন্টাইনে থাকেন। কিন্তু তার শরীরে করোনার কোন উপসর্গ না থাকায় সম্প্রতি তিনি ভূঞাপুর গিয়ে কেনাকাটা করেন। এছাড়া গত বুধবার (১৩ মে) তার স্ত্রীসহ দুই সন্তানকে শশুর বাড়ি থেকে নিজ বাড়িতে নিয়ে আসেন।

অন্যদিকে ঢাকা থেকে ওই পুলিশ সদস্য বাড়িতে আসার খবর পেয়ে গত ১৩ মে করোনার পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। পরে শুক্রবার সকালে স্বাস্থ্য বিভাগ থেকে জানানো হয় তিনি করোনায় পজিটিভ। এঘটনায় তার বাড়িসহ আশপাশের ২টি বাড়ি ও একটি দোকান লকডাউন ঘোষণা করে প্রশাসন।

এদিকে মাইজবাড়ী গ্রামে পুলিশ সদস্যের করোনা নিয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদের রাসেলের সাথে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক খোরশেদ আলমের সাথে তর্কাতর্কির এক পর্যায়ে মারধরের ঘটনা ঘটেছে। এতে খোরশেদ আলম আহত হয়েছে। পরে খোরশেদ আলম ভূঞাপুর থানায় ইউপি সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা: মহীউদ্দিন আহমেদ বলেন, গত বুধবার উপজেলায় ৩০জন ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। এর মধ্যে মাইজবাড়ী গ্রামের ওই পুলিশ সদস্যের করোনা পজেটিভ এসেছে। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ জনে। এরমধ্যে ৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এঘটনায় আক্রান্তের বাড়িসহ আশেপাশের আরো দুইটি বাড়ি ও একটি মনোহারি দোকান লকডাউন ঘোষণা করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি