০১:০৪ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আ.লীগ নেতা হত্যা

ছয় দিনেও হত্যার রহস্য উদ্ঘাটন করতে পারেনি পুলিশ

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১১ ডিসেম্বর ২০১৬ | | ২৭৬৬
, টাঙ্গাইল :

উপজেলা আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা মামলায় ছয় দিন পেড়িয়ে গেলেও হত্যার রহস্য উদ্ঘাটন ও কাউকে আটক করতে পারেনি পুলিশ। ফলে আ.লীগ নেতাকে হত্যার সুষ্ঠ বিচার নিয়ে সংশয় প্রকাশ করেছে উপজেলা আওয়ামী লীগের একাংশ।

এদিকে হত্যার সুষ্ঠ বিচার ও দোষীদের গ্রেফতারের দাবীতে নিহত আওয়ামী লীগ নেতা ফরিদের গ্রামের লোকজন বিক্ষোভ মিছিল করেছে।

মিছিলটি অলোয়া ইউনিয়নের ভারই গ্রাম থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্ত¡রে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করে মিছিলকারীরা।

মিছিলে নেতৃত্ব দেন উপজেলা বিএনপির সভাপতি ও ভারই গ্রামের বাসিন্দা এডভোকেট গোলাম মোস্তফা ও সাবেক পৌর মেয়র আমিরুল ইসলাস তালুকদার বিদ্যুৎ।

কাউকে আটক করতে না পারায় ও মামলা ভিন্ন দিকে প্রভাবিত না করতে সমাবেশ থেকে সংশ্লিষ্টদের সর্তক করেছে উপজেলা আওয়ামী লীগের একাংশের নেতৃবৃন্দ ও এলাকাবাসী।

উলে­খ্য, গত সোমবার রাতে কোন এক সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ফরিদকে গলা কেটে হত্যার পর তার বাড়ির পাশের পুকুরে ফেলে দেয়। এ ঘটনায় পরে দিন মঙ্গলবার অজ্ঞাতব্যক্তিদের আসামী করে ভ‚ঞাপুর থানায় হত্যা মামলা দায়ের করা হয়। হত্যাকান্ডের ছয়দিন অতিবাহিত হলেও আ.লীগ নেতাকে হত্যার রহস্য উদ্ঘাটন ও জড়িতদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ফরিদ হত্যা রহস্য উদ্ঘাটন, আসামী সনাক্ত করণ ও গ্রেফতার দাবীতে উপজেলা আওয়ামী লীগ ও ভারই গ্রামের লোকজন আলাদা আলাদা কর্মসূচী পালন করেছে।

মঙ্গলবার সকালে ভারই গ্রামবাসীর ব্যানারে উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট গোলাম মোস্তফার নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এছাড়া উপজেলা আওয়ামী লীগের একাংশ দুপুরে ভ‚ঞাপুর-তারাকান্দি রোডে মানববন্ধন পালন করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হালিম এডভোকেট, সাবেক পৌর মেয়র আমিরুল ইসলাম তালুকদার বিদ্যুৎ, সাবেক উপজেলা যুগ্ম আহŸায়ক আব্দুর রাজ্জাক মিয়া ও আজহারুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মর্তুজ আলী, সাবেক পৌর কমিশনার মাহমুদুল হাসান প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি