০৫:০৭ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে পরিচ্ছন্নকর্মীসহ নতুন আক্রান্ত ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৭ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক পরিচ্ছন্নকর্মীসহ নতুন করে আরো দু’জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ জনে। এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নকর্মীর করোনা শনাক্ত হওয়ায় কমপ্লেক্সের আবাসিক ভবন লকডাউন করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরকল্পনা কর্মকর্তা মাকসুদা খানম এ তথ্য নিশ্চিত করেছেন। আক্রান্ত অপরজন নির্মাণ শ্রমিক (২৫)। তার বাড়ি লালমনিরহাট। সে উপজেলার গোড়াই ইউনিয়নের নাজিরপাড়া গ্রামের ভাড়া বাড়িতে থাকেন। তবে আক্রান্তের খবর পাওয়ার পর থেকে ওই নির্মাণ শ্রমিকের কোন হদিস পাওয়া যাচ্ছে না। গত ৪ মে উপজেলার ৮ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠানো হয়। বৃহস্পতিবার এদের ২ জনের করোনা শনাক্ত হয়। 

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনগুলো লকডাউন করে আক্রান্ত পরিচ্ছন্নকর্মীকে চিকিৎসার জন্য টাঙ্গাইল সদরে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো প্রক্রিয়া শুরু করা হয়েছে। তবে অপর করোনা আক্রান্ত পরিচ্ছন্নকর্মীর কোন হদিস পাওয়া যাচ্ছে না। তবে তাকে খোঁজে বের করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছ।

মির্জাপুর উপজেলায় এ পর্যন্ত ২৭৭ জনের করোনার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা পাঠানো হয়। এরমধ্যে ৭ জনের করোনা পজিটিভ হয়। এদের মধ্যে এক নারী চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় মৃত্যুবরণ করেন এবং দুইজন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন বলে উপজেলা স্বাস্থ্য ও পরিববার পরকল্পনা কর্মকর্তা মাকসুদা খানম জানিয়েছেন।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক সত্যতা স্বীকার করে বলেন, আক্রান্ত পরিচ্ছন্নকর্মীর জন্য স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবন লকডাউন করা হয়েছে। আক্রান্ত নির্মাণ শ্রমিককে খুঁজে বের করার কার্যক্রম শুরু হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি