১০:৫৯ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিকল ট্রাক সরাতে গিয়ে বঙ্গবন্ধু সেতুর উপর উদ্ধারকর্মী নিহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

বঙ্গবন্ধু সেতুর উপর একটি বিকল ট্রাক সরাতে গিয়ে অপর ট্রাকের ধাক্কায় সেতুর উদ্ধারকর্মী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৪) দিবাগত রাত দেড়টার দিকে সেতুর ৩০ নং পিলারের কাছে এই দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুল কাদের (৩৫) ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে। সে বঙ্গবন্ধু সেতুর পরিচালনা ও রক্ষনাবেক্ষনে নিয়োজিত ঠিকাদারী প্রতিষ্ঠান চায়না কমিউনিকেশন এন্ড কন্ট্রাকশন কোম্পানীর (সিসিসিসি) পেট্রোল ও রেকার গাড়ীর উদ্ধারকর্মী হিসেবে কর্মরত ছিলেন।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ বঙ্গবন্ধু সেতুর সাইট অফিসের সহকারি প্রকৌশলী এহসানুল কবির পাভেল বলেন, রাত দেড়টার দিকে সেতুর উপর বিকল হওয়া ট্রাকটি সরাতে গিয়ে অপর একটি মিনি ট্রাকের ধাক্কায় তিনি গুরত্বর আহত হন। পরে তাকে দ্রুত উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। 

পরে সেখানে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান। সে বঙ্গবন্ধু সেতু পরিচালনা ও রক্ষনাবেক্ষন ঠিকাদারী প্রতিষ্ঠান সিসিসিসির উদ্ধারকর্মী হিসেবে কর্মরত ছিল। ঘটনাটি রাতে হওয়ায় ট্রাকটি আটক করা যায়নি। তবে সেই সময়ের সেতুর সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে ট্রাকটি সনাক্তের চেষ্টা করা হচ্ছে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার অফিসার ইনচার্জ কাজী আইয়ুবুর রহমান জানান, বঙ্গবন্ধু সেতুর ৩০নং পিলারের কাছে  উত্তরবঙ্গগামী লেনে একটি বিকল ট্রাক সরাতে রেকার নিয়ে উপস্থিত হয় কাদের সেতু কর্তৃপক্ষর কয়েকজন উদ্ধারকর্মী। এসময় উত্তরবঙ্গগামী একটি মিনি ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে সেখানে তিনি মারা যান। 

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি