১১:২৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে সরকারি নির্দেশ না মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের মাঝে সরকারি ও বেসরকারি উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার সহবতপুর ইউনিয়ন পরিষদে হতদরিদ্র ও নিম্ন আয়ের কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর।

এসময় তার সাথে ছিলেন ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ মোল্লা। এছাড়া টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের যুগ্মসাধারণ সম্পাদক সাংবাদিক খন্দকার আছাব মাহমুদের ব্যক্তি উদ্যোগে সহবতপুর ইউনিয়নের সারাংপুরে ১২০টি কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সহবতপুরে খাদ্যসামগ্রী বিতরনকালে তারিন মসরুর বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন মানুষের মাঝে শুরু থেকেই সরকারের তরফ থেকে ত্রাণ বিতরন করা হচ্ছে। আজ সহবতপুরইউনিয়নের ৩০০টি কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

এছাড়া আমাদের হটলাইন সার্ভিস চালু আছে। হটলাইনের ফোন কলের ভিত্তিতে প্রতিদিন প্রায় শতাধিক কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

অন্যদিকে নাগরপুর উপজেলার কর্মহীন দরিদ্র মানুষদের জন্য খাদ্য সহায়তার উদ্যোগ নিয়েছেন টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ-সম্পাদক সাংবাদিক খন্দকার আছাব মাহমুদ। মঙ্গলবার সকালে উপজেলার সারাংপুরের খন্দকার আছাব মাহমুদের নিজ বাড়িতে তার পাঠানো খাদ্যসামগ্রী কর্মহীন মানুষের হাতে তুলে দেওয়া হয়।

উপজেলার সহবতপুর ইউনিয়নের ২নংওয়ার্ডের সারাংপুর, কাজীরপাচুরিয়া, পাছইরতা ও মাইলজানির কর্মহীন মানুষের মাঝে এখাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খন্দকার আছাব মাহমুদের পক্ষে খন্দকার তোফাজ্জল হোসেন ডিটল ১২০পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। প্রতিটি সহায়তা প্যাকেটে রয়েছে চাল, ডাল, আলু, তেল, ছোলা ও সাবান।

আপনার মন্তব্য লিখুন...

দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি