০৮:২৫ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

চাল নিয়ে নয় ছয় বন্ধে ডিলারদের নিয়ে ইউএনও’র সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে খাদ্যবান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজি দরের চাল নিয়ে নয় ছয় বন্ধে ডিলারদের নিয়ে জরুরি সভা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক। 

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও আবদুল মালেকের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শাব্বির আহমেদ মুরাদ, প্রেসক্লাব মির্জাপুরের সভাপতি জাহাঙ্গীর হোসেন প্রমুখ। 

এতে উপজেলার ১৪টি ইউনিয়নের ২৮ জন ডিলারের মধ্যে ২৭ জন অংশ নেয়। 

উপজেলার ভাতগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ওই ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার আশরাফুল আলম বাচ্চু গত ১৩ এপ্রিল চাল বিক্রির সময় ওজনে কম দেয়ায় তাকে দেড় লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালতের বিচারক। এসময় তার লাইন্সেসও বাতিল করায় তিনি বৈঠকে অংশ নিতে পারেননি।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক বলেন, করোনা ভাইরাসের কারণে মানব সভ্যতা আজ হুমকির মুখে। দেশের কোটি কোটি ঘরবন্ধি মানুষ আজ খাদ্য সংকটে পড়েছে। একজন মানুষও যেন অভুক্ত না থাকেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেজন্য একের পর এক কর্মসূচী বাস্তয়ন করে যাচ্ছেন। 

তিনি ডিলারদের বলেন, এই মূহুর্তে ব্যবসায়ীক চিন্তা বাদ দিয়ে মানবিকতার দায়িত্ব পালন করতে হবে। খাদ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী উদ্দেশ্যে ইউএনও হুশিয়ারি উচ্চারন করে বলেন, দায়িত্ব পালনে অবহেলাসহ কোন অবস্থায় নয় ছয় বরদাস করা হবে না।

ডিলারদের পক্ষে উপজেলার হাটুভাঙা বাজারের ব্যবসায়ী আব্দুল কাদের সিকদার বলেন, দেশের এই দুর্যোগ মুহুর্তে অভুক্ত মানুষের মুখে খাদ্য তুলে দিতে মানবতার মা জননেত্রী শেখ হাসিনা যে লড়াই করছেন ব্যবসায়ীক চিন্তা বাদ দিয়ে আজ থেকে তারাও সেই লড়াইয়ে শরীক হবেন বলে উল্লেখ করেন।

এসময় ইউএনও আবদুল মালেক ডিলারদের ধন্যবাদ জানিয়ে করোনা দুর্যোগ মোকাবেলার যুদ্ধে সকলকে শরীক হওয়ার আহবান জানান।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি