১১:২৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মধুপুরে একজন করোনায় আক্রান্ত, আতঙ্কিত এলাকাবাসী  

মো. ইউনুস আলী | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৩ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরে একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তি মধুপুর উপজেলার বেরীবাইদ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি পুরুষ, তার বয়স ৩০ বছর। এতে এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়েছেন। 

এলাকাবাসী জানান, আক্রান্ত ব্যক্তি করোনা শনাক্ত হওয়ার আগে যেহেতু এলাকায় ঘুরাফেরা করেছে এজন্য তাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। 

জানা যায়, আক্রান্ত ব্যক্তি সম্প্রতি গাজীপুর থেকে বাড়ীতে এসে এদিক সেদিক ঘুরাফেরা করেছেন। খবর পেয়ে প্রশাসন ওই বাড়ীকে লকডাউন করেন এবং ১১ এপ্রিল তার রক্তের নমুনা সংগ্রহ করে আইপিএইচ এ পাঠান। সোমাবার হাতে ফলাফল পেয়ে ওই ব্যক্তির করোনায় আক্রান্ত হওয়ার বিষটি নিশ্চিত হন উপজেলা স্বাস্থ্য বিভাগ। তিনি গাজীপুরের একটি গার্মেন্টসে কাজ করতেন।

এ ব্যাপারে মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রুবিনা ইয়াসমিন বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল রোববার (১২ এপ্রিল) পর্যন্ত মোট ২৮ জনের রক্তের নমুনা সংগ্রহ করে ইনস্টিটিউট অব পাবলিক হেল্থ (আইপিএইচ) এ পাঠানো হয়। এর মধ্যে ওই ব্যক্তির ফলাফল পজেটিভ পাওয়া যায় এবং বাকী ২৭ জনের ফলাফল নেগেটিভ। 

তিনি আরো জানান, গতকাল সোমবার ফলাফল জানার সাথে-সাথে আক্রান্ত ওই ব্যক্তিকে বাড়ী থেকে উদ্ধার করে ১০০ শয্যা বিশিষ্ট মধুুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে আইসোলেশনে রাখা হয়েছে।

মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা জানান, আক্রান্ত ওই ব্যক্তিকে সোমবার দুপুরে এ্যাম্বুলেন্স পাঠিয়ে তার বাড়ী থেকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে। আক্রান্ত ব্যক্তির বাড়ীসহ পার্শ্ববর্তী আরো ৫টি বাড়ী লকডাউন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি