১০:৫২ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কর্মহীনদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন যুবলীগ সম্পাদক

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

বৈশি^ক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে আতংকে দিন কাটছে ধনী থেকে গরীব সকল শ্রেণিপেশার মানুষের। লকডাউনে স্থবির হয়ে পড়েছে জনজীবন। কর্মহীন হয়ে পড়েছেন লাখ লাখ মানুষ। এতে বাদ পড়েনি কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার মানুষও। এখানেও কর্মহীন হয়ে পড়েছেন শত শত মানুষ। 

আর এই এলেঙ্গা পৌরসভার কর্মহীন পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহ-আলম মোল্লা।

তিনি প্রায় দুই শতাধিক কর্মহীনদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন বলে জানা গেছে। 

শুক্রবার সকালে তার ব্যবসায়িক কার্যালয় থেকে খাদ্য সামগ্রী হিসেবে পাঁচ কেজি চাল, এক কেজি পেয়াজ, এক কেজি আলু ও একটি করে সাবান একটি ব্যাগে রেখে ভ্যান ও অটোতে করে কর্মহীনদের ঘরে  ঘরে পৌঁছে দেয়া হয়। 

এ সময় উপস্থিত ছিলেন. উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, যুগ্ম সম্পাদক আলহাজ আনোয়ার হোসেন মোল্লা, এলেঙ্গা পৌরসভার মেয়র নুর এ আলম সিদ্দিকী , উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুম মালা,. পৌর আওয়ামী লীগের সম্পাদক আনিছুর রহমান মোল্লা প্রমুখ।

খাদ্যসামগ্রী পাওয়া এরকম কয়েকজনের সাথে কথা বললে তারা জানান, সবকিছু বন্ধ থাকায় আমরা অনেক কষ্টে আছি,বলা চলে মানবেতর জীবন কাটাচ্ছি। সবাই যখন খাদ্য বিতরণের নামে যেভাবে ফটোসেশন নেমেছেন সেখানে তখন যুবলীগ সম্পাদকের ব্যতিক্রমী উদ্যেগে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার যে মানবিক সিদ্ধান তা সত্যিই অনুকরণীয়।
 
এ বিষয়ে উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহ - আলম মোল্লা বলেন, করোনা ভাইরাসের কারণে দেশে যে সংকট তৈরি হয়েছে তা একা সরকারের পক্ষে মোকাবেলা করা সম্ভব নয়। এজন্য যার যার অবস্থান থেকে এগিয়ে আসা উচিত। সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারীর পরামর্শে আমিও চেষ্টা করেছি আমার এলাকার কর্মহীনদের জন্য কিছু করার। আর এসব কর্মহীনদের একত্রিত করে ঝুঁকি না বাড়িয়ে তালিকা করে নিজে ভ্যান ও অটো ভাড়া করে তাদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছি।

আপনার মন্তব্য লিখুন...

কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি