০৮:৫৬ এএম | টাঙ্গাইল, শনিবার, ১১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

করোনা প্রতিরোধে সেচ্ছাসেবকদের ওরিয়েন্টেশন

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি ও আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতার লক্ষে টাঙ্গাইলের কালিহাতীতে সেচ্ছাসেবকদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার(৮এপ্রিল) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে ২টি পৌরসভা ও ১৩ টি ইউনিয়নে ২০ জন করে ৩০০ জন সেচ্ছাসেবকদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। 

এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনছার আলী বি.কম, উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা, কালিহাতী থানার ওসি হাসান আল মামুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: সাইদুর রহমানসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও সেচ্ছাসেবক বৃন্দ। 

ওরিয়েন্টেশনে সেচ্ছাসেবকদের করণীয় সম্পর্কে দিক-নির্দেশনা ও আইডি কার্ড, টি-শার্ট, মাস্ক এবং হ্যান্ড গ্লাফস বিতরণ করা হয়।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

শারীরিক প্রতিবন্ধকতা হার মানাতে পারেনি বায়েজিদকে মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি