১২:১২ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্বামীর ঘর থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে বসতঘর থেকে লিজা (২১) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুুলিশ। এঘটনায় লিজার স্বামীসহ শশুরবাড়ির পালিয়েগেছে। সে উপজেলার শাহ আলমের স্ত্রী এবং পাশ্ববর্তী ঢেপাকান্দি গ্রামের আব্দুল লতিফের মেয়ে।

মঙ্গলবার (৭ এপ্রিল) বিকালে উপজেলার মাদারিয়া গ্রামে এই ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, উপজেলা মাদারিয়া গ্রামের শমসের আলীর ছেলে শাহ আলমের সাথে ঢেপাকান্দির গ্রামের আব্দুল লতিফের মেয়ে লিজার সাথে বিয়ে হয়। মঙ্গলবার লিজার স্বামী শাহ আলম শশুরবাড়ির ঢেপাকান্দি এলাকায় বেড়াতে যায়। এসময় সেখানকার একটি দোকানের সামনে শাহআলমের থু থু ফেলাকে কেন্দ্র করে স্থানীয় আল আমীন নামের কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সেটা হাতাহাতিতে রুপ নেয়। পরে স্থানীয়রা বিষয়টি মিমাংসা করে দিলে বাড়ী ফিরে আসে শাহ আলম। 

পরে বাড়ি এসে শাহআলম ফোনে তার শশুরবাড়ি লোকজনকে জানায় লিজা ফাঁসি দিয়েছে। পরে লিজার মরদেহ খাটের ওপর রেখে পুলিশে খবর দেয়া হয়। তবে লিজার পাঁ বাধা ও শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। 

লিজার বাবা আব্দুল লতিফ জানান, স্বামীসহ শশুর বাড়ির লোকজন লিজাকে খুন করে ফাঁসি দিয়ে আত্মহত্যার নাটক সাজিয়েছে। 

ভূঞাপুর থানা অফিসার্র ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি