০৯:৩৩ পিএম | টাঙ্গাইল, শনিবার, ১৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

করোনাভাইরাস নিয়ে সচেতনতায় ব্যতিক্রম উদ্যোগ

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২২ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনাভাইরাস নিয়ে সচেতনতায় ব্যতিক্রম উদ্যোগ নিয়েছে টাঙ্গাইলের ধনবাড়ী থানা পুলিশ। থানায় প্রবেশের মুখে বসানো হয়েছে হাত ধোয়ার ব্যবস্থা। সেখানে দায়িত্বে রয়েছেন পুলিশের একজন কনস্টেবল। থানায় আসা ব্যক্তিদের হাত ধোয়ার পর ভেতরে ঢোকার অনুমতি দিচ্ছেন তিনি।

রোববার (২২ মার্চ) থেকে এই কার্যক্রম শুরু হয়েছে। বিকালে থানা চত্বরে গিয়ে দেখা যায় এমন দৃশ্য। স্থানীয় ডেকোরেটর থেকে সংগ্রহ করে বসানো হয়েছে অস্থায়ী বেসিন। যারা থানায় পুলিশের কাছে সেবা নিতে আসছেন তাদের সাবান দিয়ে হাত ধোয়ার পর ভেতরে ঢোকার অনুমতি দেওয়া হচ্ছে।

ধনবাড়ী বাজারের কম্পিউটার ব্যবসায়ী শাহাদৎ হোসেন জগলু বলেন, এটা একটা প্রশাসনের ভালো উদ্যোগ। তাদের দেখে সবাই আরো সচেতন হবে। থানা-পুলিশের এমন উদ্যোগ আগতদের আরও সচেতন করে তুলবে।

এ ব্যাপারে ধনবাড়ী থানার ওসি মো. চাঁন মিয়া বলেন, প্রতিদিনই পুলিশের কাছে বিভিন্ন ধরনের অভিযোগ নিয়ে স্থানীয় ব্যক্তিরা থানায় আসেন। করোনাভাইরাস নিয়ে সচেতনতায় তাঁরা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ মতো এমন কার্যক্রম শুরু করেছেন। এই কর্মকাণ্ড অব্যাহত থাকবে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি