১১:২২ এএম | টাঙ্গাইল, শনিবার, ১৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে নানা কর্মসুচির মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি ও সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। 

পরে সকাল সাড়ে ৮টার দিকে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক শহীদুল ইসলাম প্রথম পুষ্পস্তবকঅর্পন করবেন। এরপর জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, জেলা আওয়ামী লীগ, প্রেসক্লাবসহ অন্যান্য সরকারি ও বেসরকারি দপ্তর এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পঅর্পন করে। পরে জেলা পুলিশ এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুকে রাষ্ট্রীয় সম্মাননা দেয়া হয়।
 
এছাড়াও সকাল সাড়ে ১০টায় দিবসটি উপলক্ষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসুচি পালন করা হয়। সকালে শহরের পৌর উদ্যানে এ কর্মসুচির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক এবং সদর আসনের সংসদ সদস্য আলহাজ¦ ছানোয়ার হোসেন। এসময় রাজনৈতিক নেতাকর্মীরাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ রক্তদান কর্মসূচীতে অংশ গ্রহণ করেন।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি