০৪:৩২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিএনপি থেকে আ’লীগ নেতা, সন্ত্রাসী কর্মকান্ড নিয়ে সংবাদ সম্মেলন

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে কালিহাতীর পৌর আওয়ামী লীগের সভাপতি একসময়ের উপজেলা বিএনপি’র সদস্য আব্দুল মালেক তালুকদারের সন্ত্রাসী বাহিনীর কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী। এতে অত্যাচারিতরা সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে তাদের আর্তনাদ তুলে ধরে বিচার দাবী করেছেন। 

কালিহাতীর এলেঙ্গায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে গ্রামবাসীর পক্ষে রেজাউল করিম তালুকদার লিখিত বক্তব্যে বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারী আব্দুল মালেক তালুকদার তার নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী তৈরি করেছেন। এর মধ্যে রয়েছেন হরিপুর গ্রামের শুকুর মাহমুদ, আরফান আলী তালুকদার প্রমুখ। 

এই বাহিনীটি দীর্ঘদিন যাবৎ পৌরসভার হরিপুর গ্রামে বিভিন্ন অপকর্ম করে আসছে। তাদের অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করলেই তাদেরকে বিভিন্নভাবে হয়রানি ও হুমকি ধামকি দেওয়া হয়। অবসরপ্রাপ্ত সেনাসদস্য হালিম তালুকদার প্রতিবাদ জানালে তার বাড়িতে হামলা ও লুটপাট চালায় মালেক বাহিনীর সদস্যরা। 

হালিম তালুকদার বাদী হয়ে টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কালিহাতী আমলী আদালতে একটি মামলাও দায়ের করেন। আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তাধিন রয়েছে। এদিকে মামলা করার পর সন্ত্রাসীদের প্রাণনাশের ভয়ে তিনি নিরাপত্তাহীনতায় বাড়ী ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। 

ভূক্তভোগীরা বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারী আব্দুল মালেক তালুকদার তার পেশিশক্তি ও টাকার জোরে বিভিন্ন অপকর্ম করলেও তিনি ধরা ছোঁয়ার বাইরে। তার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয় সহ বিভিন্ন সরকারি দপ্তরে দেওয়া হয়েছে। কিন্তু কোন সুফল পাওয়া যাচ্ছেনা। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট মালেক তালুকদারের সন্ত্রাসী কর্মকান্ডের বিচার দাবী করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ভুক্তভোগী রেজাউল করিম তালুকদার, মেহেদী তালুকদার, মজিবর মন্ডল ও হালিম তালুকদারের ছেলে রাসেল তালুকদারসহ আরো অনেকে। 

এ বিষয়ে মালেক তালুকদারের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি