০৪:৩০ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শেষ সময়ে নাগরপুরে জমে উঠেছে সিএনজি শ্রমিক নির্বাচন

মাসুদ রান, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে শেষ সময়ে জমে উঠেছে অটোরিক্সা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন। আগামী ২৮ ফেব্রুয়ারী টাঙ্গাইল জেলা অটোরিক্সা অটোটেম্পু সিএনজি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখার ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। 

শেষ মুহুর্তে প্রার্থীদের শুরু হয়েছে জমজমাট প্রচার ও প্রচারনা। প্রার্থীদের পোষ্টার ব্যানার ফেষ্টুনে গোটা উপজেলা ছেয়ে গেছে । সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা নিজ নিজ প্রতীক নিয়ে ভোটারদের দাঁেড় দাঁেড় ভোট প্রার্থনা করছে। 

উপজেলার বিভিন্ন হাটবাজারে চা দোকানে ও সিএনজি ষ্টেশন গুলোতে চলছে নির্বাচনি আলোচনা। শ্রমিক নির্বাচনকে ঘিড়ে বিভিন্ন রাজনৈতিক দলে  চলছে হিসাব নিকাশ । সুধীমহলেও কৌতুহলের কমতি নেই। এবার টাঙ্গাইল জেলা অটোরিক্সা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখায় মোট ভোটার ৯শ ৩৯ জন। 

এবারের শ্রমিক নির্বাচনে সভাপতি প্রার্থী  ৩ জন, সাধারন সম্পাদক প্রার্থী ৪ জনসহ মোট ৪৭ জন বিভিন্ন পদে লড়ছে।  

সভাপতি প্রার্থী হলেন সাইদুর রহমান সোহাগ, রফি আহম্মেদ রফিক, মো. আক্তারুজ্জান পলাশ। সাধারণসম্পাদক প্রার্থী হলেন, মো. তারামিয়া, মো. বাদশামিয়া, মো. ঠান্ডুমিয়া ও মো. শাহিনুর রহমান শাহিন। 
সাইদুর রহমান সোহাগ বলেন, একটা সময় যখন শ্রমিকদের পাশে কেউ ছিলনা তখন আমি শ্রমিকদের কল্যানে কাজ করেছি এবং সুখে দুখে তাদের পাশে থেকেছি। দীর্ঘদিন পর নির্বাচনের ব্যবস্থা করেছি তাই শ্রমিকরা আমাকেই বিজয়ী করবে।  

রফি আহাম্মেদ রফিক বলেন , আমি প্রতিষ্ঠাতা সভাপতি ছিলাম এবং তিল তিল করে নাগরপুরে এ সংগঠন দাঁড় করিয়েছি তাই শ্রমিকরা আমাকেই ভোট দিয়ে আবার সভাপতি নির্বাচিত করে তাদের সেবা করার সুযোগ দিবেন।

আক্তারুজ্জামান পলাশ বলেন, পূর্বে আমি সভাপতি ছিলাম তখন শ্রমিকদের জন্য অনেক কাজ করেছি। তাই তারা আমার কাজের মূল্যায়ন করে এবারের নির্বাচনে শ্রমিকরা আমাকেই ভোট দিবেন।

টাঙ্গাইল জেলা অটোরিক্সা অটোটেম্পু সিএনজি শ্রমিক ইউনিয়নের প্রধান নির্বাচন কমিশনার মো. আমিনুর রহমান আমিন জানান, সুষ্ঠ ও শান্তিপূর্ন ভোট গ্রহন করতে সকল প্রস্তুতি নেওয়া হয়েছে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি