০২:৩৮ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শিক্ষার মান উন্নয়নে নাগরপুরে মা সমাবেশ

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৫ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে শিক্ষার মান উন্নয়নে প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও শিক্ষা এবং ক্রীড়া উপকরন বিতরন করা হয়েছে। বুধবার (৫ ফেব্রুয়ারী) দিনব্যাপী টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে এ সকল উপকরন বিতরন করেন। 

এছাড়া তিনি উপজেলার তেবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক প্রাথমিক শিক্ষার্থীদের নবীন বরণে অংশ নেন। ধুবড়িয়া শাহ মস্তান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরন করেন। পরে তিনি বারাপুষা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্লে কর্ণার ও বঙ্গবন্ধু কর্ণার এবং মামুদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নব নির্মিত শহীদ মিনার উদ্বোধন করেন ।

সকালে উপজেলার সলিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত মা সমাবেশ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা জি এম ফুয়াদের সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  কৃতি শিক্ষার্থীদের সম্মাননার ক্রেস্ট প্রদান করেন জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম। 

এসময় তিনি উপস্থিত মায়েদের উদ্দেশ্যে বলেন, মা হচ্ছে জাতি গঠনের মূল হাতিয়ার। একমাত্র মায়েরাই তাদের সন্তানকে সঠিক শিক্ষা দান করতে পারে। শিক্ষকরা শুধু পথ দেখাবেন আর মায়েরো তাদের সন্তানদের সে পথে পরিচালিত করবেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মো.বজলুর রশিদ, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবদুল আজিজ,নাগরপুর উপজেলা সহকারি কমিশনার(ভূমি) তারিন মসরুর, সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলী আহসান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আঞ্জুমান আরা বেগম বীথি, সহকারি শিক্ষা কর্মকর্তা মো. ফরহাদ আলী, আসাদুজ্জামান চৌধুরি, আব্দুল মজিদ, আব্দুল রশিদ, উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি এহসানুল কবীর মুকুল, সাধারন সম্পাদক হারুন-অর-রশিদ হারুন প্রমূখ।

এমআর /এসআর

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি