০৭:২২ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নিখোঁজ স্কুল শিক্ষকের সন্ধান মেলেনি -ঘটনাস্থল পরিদর্শনে র‌্যাব

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ী পৌরশহরে স্কুল শিক্ষক মো. সুলতানুজ্জামান হেলাল (৫০) নিখোঁজ স্কুল শিক্ষকের এখনো সন্ধান মেলেনি। এ ঘটনায় র‌্যাব-১২ টাঙ্গাইল কোম্পানি কমান্ডার শফিকুর রহমান শনিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

র‌্যাব-১২ টাঙ্গাইল কোম্পানি কমান্ডার শফিকুর রহমান জানান, স্কুল শিক্ষক সুনতানুজ্জামান হেলাল তিনি তার আরএনজি প্রি-ক্যাডেট স্কুলের অফিস কক্ষে অনুমান রাত ৯ টা থেকে ১০টার মধ্যে নিখোঁজ হয়। কিন্তু তার অফিস কক্ষ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি রক্তাক্ত অবস্থায় পাওয়া গেছে। তবে তার পরিবারের লোকজন ধারণা করছে তাকে খুন করার পর লাশ ঘুম করে ফেলা হয়েছে।  নিখোঁজের ঘটনায় তার পরিবার ধনবাড়ী থানায় একটি সাধারণ ডায়রী করেছেন বলে এসকল তথ্য নিখোঁজ স্কুল শিক্ষক হেলালের পরিবার থেকে জানতে পেরেছি। 

এনিয়ে ১ ফেব্রুয়ারী বিভিন্ন স্থানীয় জাতীয় ও অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এর প্রেক্ষিতে আমরা ঘটনাটি জানতে পেরে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন ও তার পরিবারের  লোকজনসহ এলাকাবাসীর সাথে কথা বলেছি। তবে বিষয়টি এখনো রহস্যের মধ্যে রয়েছে। দ্রুত পুলিশের পাশাপাশি আমরা তদন্ত সাপেক্ষে মূল রহস্য উদঘাটনে চেষ্টা চালিয়ে যাচ্ছি। 

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩০ জানুয়ারী) দিবাগত রাতে নলহরা (নল্যা) বাজারের আরএনজি প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক সুলতানুজ্জামান হেলাল তার শিক্ষা প্রতিষ্ঠান থেকে রাতে নিখোঁজ হয়। কিন্তু তার অফিস কক্ষ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। তার পরিবারের লোকজন ধারনা করছে তাকে খুন করার পর লাশ ঘুম করে ফেলা হয়েছে।  নিখোঁজের ঘটনায় তার পরিবার ধনবাড়ী থানায় একটি সাধারণ ডায়রী করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, নলহরা (নল্যা) বাজারের সহর প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলে দীর্ঘদিন যাবত শিক্ষকতা করে আসছিলেন। শিক্ষকতা করা অবস্থায় সহর প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের পরিচালক সহর আলীর সাথে শিক্ষার মান নিয়ে ব্যাপক দন্দ্বের সৃষ্টি হয়। সুলতানুজ্জামান হেলাল ও সহর আলীর সাথ মাঝে মধ্যেই মনোমালিন্য হতো। সেই প্রেক্ষিতে সুলতানুজ্জামান হেলাল সহর প্রি-ক্যাটেড এন্ড হাই স্কুলের পাশেই আরএনজি প্রি-ক্যাডেট স্কুল প্রতিষ্ঠা করেন। 

কয়েক মাস আগে স্কুলের সাইন বোর্ড লাগানো নিয়েও দুজনের মধ্যে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। তাকে দেখে নেয়া হবে বলে হুমকী প্রদান করে সহর আলী। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার দিবাগত রাতে তার অফিস কক্ষে খুন গুম করা হয় বলে হেলালের পরিবারের দাবী। 

উপজেলার বানিয়াজান ইউনিয়নের বাঐজান গ্রামের মৃত হাসান আলী মন্ডলের ছেলে। সে দুই সন্তানের জনক। পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করে গুম করা হয়েছে বলে ধারণা করছে তার পরিবার। এ ঘটনায় তার এলাকায় শোকের ছায়া নেয়ে এসেছে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি