০৬:১৪ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে ২মৃত সিএনজি শ্রমিকের পরিবারকে আর্থিক অনুদান

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার অটোরিক্সা, অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের নিবন্ধিত শ্রমিক আফজাল শেখ ও জয়নাল আবেদীনের মৃত্যু জনিত কারনে তার পরিবারের প্রাপ্য আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২১জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার অটোরিক্সা, অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে মৃত আফজাল শেখের ছেলে ও স্ত্রী এবং জয়নাল আবেদীনের স্ত্রীর হাতে এ অনুদানের ৪২হাজার টাকা তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন,নাগরপুর উপজেলার অটোরিক্সা, অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি বিদ্যুৎ হোসেন, সিনিয়র সহসভাপতি রিয়াজ উদ্দিন, সাধারন সম্পাদক মো. সোহাগ হোসেন প্রমূখ।

এমআর/এসআর

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি