০৬:৪৩ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সাংবাদিকদের ওপর হামলার

মূলহোতাসহ ২জুয়াড়ু গ্রেফতার

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৯ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের ওপর হামলার মূলহোতা ফজল মন্ডলকে গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৮ জানুয়ারি) গভীর রাতে তাকে গ্রেফতার করে ভূঞাপুর থানা পুলিশের একটি দল। গ্রেফতার ফজল মন্ডল উপজেলার রাউৎবাড়ি গ্রামের কাশেম মন্ডলের ছেলে। 

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, সাংবাদিকদের ওপর হামলার মূলহোতা জুয়াড়ি ফজল মন্ডলকে গাজীপুরের কোনাবাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে। যেহেতু সে শ্রমিক নেতা তাই ঘটনার পর থেকেই দেশের বিভিন্ন প্রান্তে পালিয়ে ছিল। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার রাতে ঢাকার কোনাবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। 

তিনি আরো জানান, বৃহস্পতিবার সাতদিনের রিমান্ড চেয়ে গ্রেফতার ফজল মন্ডলকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। 

এদিকে টাঙ্গাইলের সদর উপজেলার বাসাখানপুর এলাকা থেকে নিরুতপ্পল সাহার ছেলে হামলাকারী জুয়াড়ু অমিত সাহাকে গ্রেফতার করেছে টাঙ্গাইল সদর থানা পুলিশ।

এর আগে গত ২ জানুয়ারি উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাশবন এলাকায় হামলার শিকার হয় চার সাংবাদিকসহ ৬জন। এঘটনার পর থেকেই সাংবাদিকরা ও এলাকাবাসী বিভিন্ন কর্মসূচী পালন করে মূলহোতাদের গ্রেফতারের দাবীতে। এছাড়াও ঢাকাসহ বিভিন্ন জেলা ও প্রবাসের সাংবাদিকরা বিভিন্ন ধরনের কর্মসূচী পালন করে। 

উল্লেখ্য, টাঙ্গাইলের ভূঞাপুরে জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিকদের উপর হামলা চালায় জুয়াড়িরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাঁশবন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ক্যামেরা পারর্সন আশিকুর রহমান, বার্তাটোয়েন্টিফোর.কম ও দৈনিক ইত্তেফাক সংবাদদাতা সাংবাদিক অভিজিৎ ঘোষ, দৈনিক একুশের বাণী পত্রিকার সাংবাদিক হৃদয় মন্ডলসহ আরো দুইজন আহত হয়। 

এসময় ডিবিসির একটি ক্যামেরা ভাঙচুর এবং অপর একটি ক্যামেরা ছিনিয়ে নেয়। এছাড়া ডিবিসির বুম (মাইক্রোফোন) ভাঙচুর করা হয়। 

এঘটনায় বৃহস্পতিবার রাতেই ডিবিসির টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার বাদী হয়ে জুয়াড়ু প্রধান ফজল মন্ডলকে প্রধান আসামী করে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক জুয়াড়ির বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করেন।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুরে খাদ্য গুদামে খাদ্য শস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধ কালিহাতীতে অবৈধভাবে বালু বিক্রি হচ্ছে : উদাসীন পাউবো!  ভাঙা সড়কে ঝুঁকি নিয়ে চলাচল, সংস্কারের উদ্যোগ নেই নাগরপুরে নবনির্বাচিত প্রাথমিক শিক্ষক নেতৃবৃন্দের শপথ অন ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি