০৮:২৮ এএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

রিমান্ড শেষে কারাগারে পুলিশের সোর্স আল-আমীন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩ ডিসেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে পকেটে ইয়াবা দিয়ে দিন মজুরকে ফাঁসানোর চেষ্টার অভিযোগে পাঁচ পুলিশ সদস্য ও  দুই সোর্সের বিরুদ্ধে মাদক মামলায় গ্রেফতারকৃত সোর্স আল আমীনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। 

মঙ্গলবার দুপুরে দুই দিনের রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। 

সোর্স আল আমিন উপজেলার রাজাবাড়ী গ্রামের আজাহার আলীর ছেলে। মামলার পর থেকে সে পলাতক ছিল।  গত শনিবার রাতে মির্জাপুরের গোড়াইল এলাকা থেকে তাকে গ্রেফতার করে সখীপুর থানা পুলিশ। 

আল আমিন দীর্ঘ দিন ধরে মির্জাপুর উপজেলার বাঁশতৈল পুলিশ ফাঁড়ির পুলিশের সোর্স হিসেবে কাজ করত। এর আগে ওই মামলায় গ্রেফতারকৃত তিন পুলিশ ও এক সোর্সকে দুই দিনের রিমান্ড শেষে রোববার সকালে কারাগারে পাঠায় পুলিশ।  

এ সময় আল আমিনকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চাইলে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আলম দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই মামলায় সাত আসামির মধ্যে এ পর্যন্ত তিন পুলিশ ও দুই সোর্সসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। 

জানাযায়, গত ২৮ নভেম্বর বিকেল পাঁচটার দিকে সাদা পোশাকে থাকা পাঁচ পুলিশ সদস্য ও দুই সোর্স রাজাবাড়ী উচ্চ বিদ্যালয় এলাকায় আসেন। তাঁরা এলাকার দিন মজুর মো. বজলুর রহমানের (২৬) পকেটে ইয়াবা বড়ি ঢুকিয়ে দেন। এক পর্যায়ে তাঁরা তাঁকে জোর করে একটি সিএনজি চালিত অটোরিকশায়  তোলেন।

এ সময় বজলুরের চিৎকারে আশপাশের  লোকজন পুলিশের ব্যবহৃত ওই অটো রিকশাটি আটক করে। বজলুরের কাছ থেকে ঘটনার বিবরণ শুনে উপস্থিত লোকজন পুলিশ ও সোর্সদের তল্লাশি করে আরো কিছু ইয়াবা পায়। এতে জনতা বিক্ষুব্ধ হয়ে পুলিশ ও  সোর্সদের পিটুনি দিয়ে একটি  দোকানে আটকে রাখে। 

পরে উত্তেজীত জনতা সখীপুর থানা-পুলিশে খবর দেন। এ সময় মির্জাপুর উপজেলার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রিয়াজুল ইসলাম, কনস্টেবল গোপাল সাহা ও রাসেলুজ্জামান এবং তাঁদের  সোর্স হাসান মিয়াকে জনতা সখীপুর থানা পুলিশের কাছে সোপর্দ করেন। 

গ্রেফতারকৃতদের প্রথমে মির্জাপুর উপজেলার বাঁশতৈল ফাঁড়িতে এবং সখীপুর থানায় নেওয়া হয়। ওই রাতেই সখীপুর থানার এসআই আয়নুল হক বাদী হয়ে গ্রেফতারকৃত চারজন ও পলাতক ৩ জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। 

সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন- দুই দিনের রিমান্ড শেষে সোর্স আল আমীনকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পলাতক দুই আসামিকে গ্রেফতারের সর্বাত্মক চেষ্টা চলছে।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি