০২:০০ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে লবণের গুজব ঠেকাতে প্রশাসনের বাজার পরিদর্শন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

সারা বাংলাদেশে লবণের সংকট এই গুজব ছড়ার সাথে সাথে,১৮ নভেম্বর রোজ মঙ্গলবার, টাঙ্গাইলের গোপালপুরে এর প্রভাব পড়ে, এবং দোকানে দোকানে লবণ ক্রেতার উপচে পড়া ভিড়। ঠিক সেই মুহূর্তেই গোপালপুর উপজেলা প্রশাসন বাজার মনিটরিং এর সিদ্ধান্ত নেয়।

তারই ধারাবাহিকতায় প্রত্যেকটি দোকানে লবণের দাম এবং সরবরাহ স্বাভাবিক রয়েছে এ কথা জানান। গুজবে বিচলিত না হওয়ার জন্য অনুরোধ করা হয়। 

এ বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বাজার মনিটরিং এবং পাইকারি,খুচরা বিক্রেতা এবং ক্রেতাদের সাথে মতবিনিময় করা হয়। সকলকে তাদেরকে প্রয়োজনে বেশি লবণ ক্রয় না করার পরামর্শ দেয়া হয়। এবং ক্রেতা সকলকে এক প্যাকেট বা এক কেজি লবণ বেশি না দেওয়ার পরামর্শ দেয়া হয় । 

উপজেলা নির্বাহি অফিসার বিকাশ বিশ্বাস নেতৃত্বে, এ সময় সঙ্গে ছিলেন উপজেলা সহকারী ভূমি মোহাম্মদ গোলাম মাসুদ রেজা প্রধান, পৌর মেয়র রকিবুল হক ছানা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর সুবহান তুলা। কোথায় লবণের দাম বেশি না হলে উপজেলা প্রশাসনের নাম্বারে অথবা জরুরী সেবা নাম্বার ৯৯৯ ফোন করবেন। 

তারপর থেকে দোকানগুলোতে স্বস্তি ফিরে আসে । 

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি