০১:৪৪ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে কৃষকের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মধ্যে কৃষি প্রণোদনাদনার আওতায় বিনামূল্যে বীজ, সার বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মসূচি উদ্বোধন করা হয়। 

উপজেলা কৃষি কর্মকর্তা মো. মশিউর রহমানের সভাপতিত্বে উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে এ উপলক্ষে আয়োজিত সভায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক, লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, ভাতগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল ইসলাম, ভাওড়া ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন ও উপজেলা সমবায় অফিসার আমিনা পারভীন প্রমুখ। 

এ সময় ইউএনও আব্দুল মালেক বলেন "দেশের কৃষকরা কৃষি বিপ্লব ঘটিয়ে গোটা দুনিয়ায় রেকর্ড সৃষ্টি করেছে। কৃষির উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। সরকারের সময়মতো প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণে কৃষিতে এ বিপ্লব সম্ভব হয়েছে।

উপজেলা কৃষি কর্মকর্তা মো. মশিউর রহমান জানান, উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার ২৫০ জন কৃষকের মধ্যে ২০কেজি ডিএপি, ১০কেজি এমওপি সার এছাড়া ৫শ জন কৃষকের মধ্যে ২০ কেজি গম ১ কেজি ভূট্টা, ১ হাজার জনের মধ্যে ১ কেজি সরিষা ৫জনের মধ্যে ১.৫ কেজি সূর্যমুখী ১শজন মধ্যে ১ কেজি করে তিল বীজ প্রদান করা হয় বলে তিনি জানান। 

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি