০১:০৫ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আজ ডেইলিআমাদেরঘাটাইল.কম এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০১৬ | | ২০৯০
, টাঙ্গাইল :

আজ ১৫ নভেম্বর মঙ্গলবার টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল ডেইলিআমাদেরঘাটাইল.কম এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী। এ উপলক্ষ্যে পত্রিকাটির পক্ষ থেকে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে।

পত্রিকা সংশ্লিষ্টরা জানান, সংবাদ উপস্থাপনায় ও পাঠক প্রিয়তার মেলবন্ধনের যে যাত্রাপথ শুরু হয়েছিল ২০১৫ সালের ১৫ নভেম্বর, তা আজ ২য় বছরে পদার্পন করেছে।

ইতিমধ্যে সকলের আস্থার পাটফর্ম হিসেবে পত্রিকাটি জায়গা করে নিয়েছে বলেও দাবি করেছেন তারা।

ডেইলিআমাদেরঘাটাইল.কম পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে টাঙ্গাইলের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম টাঙ্গাইল২৪.কম ও দেশের প্রথম ও একমাত্র ২৪ ঘন্টার সংবাদ ভিত্তিক কমিউনিটি টেলিভিশন চ্যানেল বংশাই টেলিভিশন এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রতিষ্ঠান দু’টির কর্মকর্তা ও কর্মচারীরা।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি