০৯:১২ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অটোরিক্সা উল্টে জেএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৪

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৫ নভেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে অটোরিক্সা উল্টে শরিফা খাতুন (১৩) নামে এক জেএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরো চারজন। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। 

নিহত শরিফা খাতুন উপজেলার হাদিরা হাতেম আলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী এবং হাদিরা বাজার এলাকার শফিকুল ইসলামের কন্যা। 

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার (৪ নভেম্বর) পৌরশহরের সূতী ভিএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে, জেএসসি পরীক্ষার ইংরেজি সাবজেক্ট পরীক্ষা দিয়ে, উপজেলার হাদিরা হাতেম আলী উচ্চ বিদ্যালয়ের তিন পরীক্ষার্থী ও পরীক্ষার্থীর দুই অভিভাবক মিলে একটি অটোরিকশা করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। 

তাদের বহণ করা অটোরিকসাটি নগদাশিমলা ইউনিয়নের পাগলা বাজার এলাকায় রাস্তার একটি বাঁকে পৌঁছালে, অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হচ্ছে ভেবে, অটোরিক্সা চালক সজোরে ব্রেকচাপে। এতে অটোরিকশাটি উল্টে গিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। পরে স্থানীয়রা দূর্ঘটনায় চালকসহ আহত পাঁচ যাত্রীকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠায়। অ

াহতদের মধ্যে পরীক্ষার্থী শরিফা খাতুন, অটোরিকশা চালক এবং একজন পরীক্ষার্থীর মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, কর্তব্যরত ডাক্তার তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন।

পরে ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পথে মুক্তাগাছা নামকস্থানে গুরুতর আহত জেএসসি পরীক্ষার্থী শরিফা খাতুন মারা যান।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি