০৬:১৬ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা ও কল্যাণ তহবিলের টাকা বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩ নভেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের গোপালপুর উপ-কমিটির কল্যাণ তহবিলের টাকা বিতরণ উপলক্ষে বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয় । 

২ নভেম্বর শনিবার বিকাল ৩ ঘটিকায় গোপালপুর বাস টার্মিনালে, শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ লাল মিয়া এর সভাপতিত্বে, বাস শ্রমিক ইউনিয়নের সম্পাদক আশরাফুল কবির আজাদ এর সঞ্চালনায়। দুইজন পঙ্গু শ্রমিকদের কল্যাণ তহবিলের টাকা বিতরণ করা হয়। 

এবং মেয়ের বিবাহ তহবিল, ছেলে মেয়েদের শিক্ষা তহবিল ও শ্রমিকদের চিকিৎসা তহবিলের, জন্য এমপি মহোদয় এক লক্ষ টাকা প্রদান ও শ্রমিকদের ড্রেস, আধুনিক বাস টার্মিনাল সহ, ভালো করে সংস্কার করে করবেন এই ঘোষণা দেন। 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল- ২ এর মাননীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, টাঙ্গাইল জেলা শ্রমিক ইউনিয়নের সম্পাদক বাবু চিত্ত রঞ্জন সরকার, বাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন সাহা, বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মুকুল, হাদিরা ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের তালুকদার, ধোপাকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাই, আওয়ামী লীগের সাবেক সভাপতি এইস এম ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন, শহর আওয়ামীলীগের সভাপতি এস এম রফিকুল ইসলাম রফিক, আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের নেতাকর্মী ও সকল শ্রমিক নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ। 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি