০৩:২৫ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সিএনজি শ্রমিক বুলবুলের পরিবারকে অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৬ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার অটোরিক্সা, অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের নিবন্ধিত শ্রমিক বুলবুল আহমদ মৃত্যুজনিত কারনে তার পরিবারের প্রাপ্য অনুদান প্রদান করা হয়েছে। 

শুক্রবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার অটোরিক্সা, অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে মৃত বুলবুলের স্ত্রী ও সন্তানদের হাতে এ অনুদানের ২১ হাজার টাকা তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলার অটোরিক্সা, অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি বিদ্যুৎ হোসেন, সিনিয়রসহ সভাপতি রিয়াজ উদ্দিন, সাধারন সম্পাদক মো. সোহাগ হোসেন প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি