০৫:৪০ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সখীপুরে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০১৬ | | ১৮১
ছবি ঃ প্রতীকি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুর উপজেলার বড়চওনা মোটের পাড় এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরো একজন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-সাগরদিঘী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বড়চওনা কুতুবপুর কলেজের ছাত্র সুমন আহমেদ (১৭) ও জিতেশ্বরী গ্রামের অটোরিকশা চালক একাব্বর হোসেন (৫০)।

মোটরসাইকেলের অপর আরোহী ওই কলেজের ছাত্র শাকিল আহমেদকে (১৭) উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) আলমগীর আশরাফ জানান, বিকেলে সুমন ও শাকিল মোটরসাইকেলে করে সখীপুর থেকে বড়চওনা যাচ্ছিলেন। পথে মোটের পাড় এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সুমন ও আটোচালক একাব্বর হোসেনের মৃত্যু হয়।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি