১২:০৯ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ছেলে ধরা সন্দেহে ভ্যানচালককে গনপিটুনিতে মৃত্যুর ঘটনায় গ্রেফতার আরো ২ জন ॥ জানাজা শেষে দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে ছেলে ধরা সন্দেহে ভ্যান চালক মিনু মিয়াকে (৩০) গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় আরো ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার ভোরে উপজেলার সিংগুরিয়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন ওই গ্রামের হানু মন্ডলের ছেলে রুবেল মিয়া এবং একই গ্রামের বাদশার ছেলে শামিম ম-ল। তারা সর্ম্পকে চাচাতো ভাই। নিহত মিনু মিয়া ভূঞাপুুর উপজেলার টেপিবাড়ি গ্রামের কোরবান আলীর ছেলে। 

এ ব্যাপারে কালিহাতী থানার এসআই ও এ মামলার আইও ফারুকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাররা এ ঘটনার সাথে জড়িত রয়েছে। এর আগে ৬ জনকে গ্রেফতার করা হয়। এ নিয়ে মোট ৮জনকে গ্রেফতার করা হলো। ৮দিন চিকিৎসাধীন থাকার পর সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিনু মিয়ার মৃত্যু হয়। 

এদিকে আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে ভূঞাপুর উপজেলার টেপিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মিনু মিয়ার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় হাজারো মানুষ অংশ গ্রহণ করে। জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। 

ময়নাতদন্তে শেষে ঢাকা থেকে সোমবার মধ্যরাতে মিনুর মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। পরে সকাল থেকেই মিনুর মরদেহ একনজর দেখতে মানুষের ঢল নামে। এ সময় এলাকায় নেমে আসে শোকের ছায়া। 

মিনুর স্ত্রী বলেন, ‘ঢাকা মেডিকেলে নেয়ার পর আমাদের কোন সিট দেয়া হয়নি। প্রথম তিনদিন তাকে (মিনুকে) নিয়ে সিড়িতে থাকতে হয়েছে। আর এই তিনদিনে তারঅবস্থা আরো আশঙ্কাজনক হয়ে পরে। টাকার অভাবেই মিনুর উন্নত চিকিৎসা করানো সম্ভব হয়নি। অনেকেই পাশে থাকার আশ্বাস দিলেও কেউ এগিয়ে আসেনি।

তিনি আরো বলেন, আমার উপার্জনের কোন পথ নেই। কেউ যদি কোন সহযোগিতা না করে তাহলে সন্তান নিয়ে না খেয়ে থাকা ছাড়া কোন উপায় নেই।

উল্লেখ্য, গত ২১ জুলাই সে কালিহাতীর সয়া হাটে মাছ ধরার জাল কিনতে যায়। কিন্তু হঠাৎ করে এক ছেলেকে সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যাচ্ছে এমন গুজবে মিনু মিয়াকে আটক করে এলাকাবাসী। 

পরে তাকে আটক করে গণপিটুনি দেন তারা। অবশ্য কয়েক ব্যক্তি তাকে পিটুনি থেকে বাঁচানোর চেষ্টা করেন। অবস্থা বেগতিক হয়ে গেলে পুলিশে খবর দেন তারা। পরে পুলিশ এসে মিনু মিয়াকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে মিনুর অবস্থা অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন। কিন্তু মাথায় আঘাত গুরুত্বর হওয়ায় রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার তার মৃত্যু হয়।
 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি