১১:০৬ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সড়ক দুর্ঘটনা

মির্জাপুরে নিহত-আহতদের নগদ অর্থ সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০১৬ | | ২৪৭
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতদের নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে।

সোমবার সকালে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের হাতে এ অর্থ বুঝিয়ে দেন। এর আগে রবিবার ওই দুর্ঘটনায় নিহত ৫ জনের প্রত্যেকের পরিবারকে ২০ হাজার টাকা করে সহায়তা করা হয়।

এ সময় অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. দুলাল চন্দ্র পোদ্দার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আকতারুজ্জামান, কুমুদিনী হাসপাতালের সহকারি প্রশাসক সৈয়দ হায়দার আলী প্রমুখ।

উল্লেখ্য, গত শনিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার ইচাইল নাকমস্থানে যাত্রীবাহি বাস ও ইট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত ও ৩৫ জন আহত হয়।

মর্মান্তিক এই দুর্ঘটনার পর টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহাবুব হোসেন নিহতদের প্রত্যেকের লাশ পরিবহনের জন্য ২০ হাজার ও আহতদের সুচিকিৎসা খরচ বাবদ ১০ হাজার টাকা করে অনুদান ঘোষণা করেন।

জেলা প্রশাসকের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ সহায়তার অর্থ নিহত আহতদের বুঝিয়ে দেন।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ বলেন, জেলা প্রশাসক মহোদয়ের ঘোষণা অনুযায়ী নিহতদের ২০ হাজার ও আহতদের ১০ হাজার টাকা করে অনুদান দেয়া হলো।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি