১০:০৯ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ছেঁড়া জুতা পরিবর্তন করতে চাওয়ায়

মির্জাপুরে দোকানীর পিটুনী ক্রেতাসহ আহত ৪ 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৯ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে জুতা বদলিয়ে চাওয়ায় ক্রেতা ও তার মা-বোনসহ  ৪ জনকে লাঠি দিয়ে পিটিয়ে ও মারপিট করে আহত করেছে দোকানী। 

বুধবার দুপুরে মির্জাপুর বাজারের মসজিদ মার্কেটের দ্বিতীয় তলায় সুজন সু স্টোরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৬/৭ জনের নামে থানায় লিখিত অভিযোগ করেছেন ক্রেতা।
 
আহত ক্রেতা রুবেল মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানী গ্রামের কবির মিয়ার ছেলে। 

জানা গেছে, বুধবার সকালে রুবেল মসজিদ মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত সুজন সু স্টোর থেকে ১৫শ টাকা দিয়ে নিজের জন্য একজোড়া জুতা কিনেন। পরে পাশে প্যান্টের দোকানে গিয়ে প্যান্ট কেনার পর জুতা ও প্যান্ট পড়ে দেখতে গেলে জুতা ছেঁড়া দেখতে পান রুবেল। সঙ্গে সঙ্গে পরিবর্তনের জন্য জুতা নিয়ে আসলে দোকান মালিক সুজন খান তা পরিবর্তন করে দিতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হলে দোকান মালিক সুজন, সাগর ও আলামিনসহ কর্মচারীরা মিলে রুবেলকে বেধরক মারপিট করতে থাকে। এক পর্যায়ে তারা তাকে পাশে গুডাউনে নিয়ে লাঠি দিয়ে বেধরক পিটাতে থাকে। এ ঘটনা দেখে রুবেলে মা রুলিয়া বেগম, খালাতো বোন বিলকিছ ও মামাতো ভাই ইয়ামিন এগিয়ে গেলে তারা তাদেরকেও শারীরিকভাবে লাঞ্চিত করে বলে অভিযোগে উল্লেখ করেছেন। 

এ ঘটনায় রুবেল সুজন সু স্টোরের মালিক সুজন খান, সাগর ও আলামিনের নামসহ অজ্ঞাত ৬/৭ জনের নামে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। 

এ ব্যাপারে সুজন সু স্টোরের মালিক সুজন খানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে অভিযুক্ত সাগর জানান, তিনি পাশের দোকানদার। এ ঘটনার সময় তিনি মারপিট ফেরাতে গিয়েছিলেন।

মির্জাপুর থানার উপপরিদর্শক রিপন নাগ অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি