১২:০৯ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বঙ্গবন্ধুর শত জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনে মাভাবিপ্রবি’র নানা আয়োজন

মাভাবিপ্রবি প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে বিভিন্ন কর্মসুচি নেয়া হয়েছে।
    
জন্ম শতবার্ষিকী স্মারক ভাস্কর্য্য নির্মাণ, জন্ম শতবার্ষিকী স্মারক গ্রন্থ প্রকাশ, ছাত্র-ছাত্রীদের মধ্যে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা এবং সেমিনারসহ বিভিন্ন কর্মসুচি।

কর্মসুচি বাস্তবায়নের লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিনকে আহবায়ক, সকল অনুষদের ডিনদের যুগ্ম-আহবায়ক, প্রক্টরকে সদস্য সচিব, রেজিস্ট্রার, সকল বিভাগের চেয়ারম্যান, সকল হল প্রভোস্ট, সকল অফিস প্রধান, শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, ৩য় শেণী ও ৪র্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি ও সাধারন সম্পাদককে সদস্য করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি