০৮:৪৪ এএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাকাশিঅকস’র ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর কর্মকর্তা-কর্মচারি সমিতির (বাকাশিঅকস) এর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 

টাঙ্গাইল পলিটেকনিক ইন্সটিটিউটে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়। সাংগঠনিক ১১টি পদের মধ্যে সভাপতি পদে ২জন, সাধারণ সম্পাদক পদে ৩জন ও অর্থ সম্পাদক পদে ২জন প্রতিদ্বন্দ্বিতা করে। সাংগঠনিক সম্পাদকসহ বাকি ৮টি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। 

নির্বাচনে চেয়ার প্রতীকে ২২ভোট পেয়ে সভাপতি পদে মো. মোস্তাফিজুর রহমান নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছাতা প্রতীকে শরাফত আলী পেয়েছেন ২১ভোট। 

সাধারণ সম্পাদক পদে বই প্রতীকে ২০ ভোট পেয়ে মো. জহিরুল ইসলাম নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. লাল মিয়া সাইকেল প্রতীকে পেয়েছেন ১২ভোট এবং  অর্থ সম্পাদক পদে মোরগ প্রতীকে ২৩ ভোট পেয়ে মো. আলমগীর কবির নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাব্বির আহমেদ পেয়েছন ২০ ভোট। 

নির্বাচনে মোট ভোটার ছিল ৪৫জন, ভোট দিয়েছেন ৪৩জন। নির্বাচনে প্রিজাইডিং অফিসার ছিলেন ওয়ার্কসপ সুপার আবদুর রহমান।

প্রধান নির্বাচন কমিশনার মো. মোখলেছুর রহমান বৃহস্পতিবার বিকালে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন এবং নির্বাচন শতভাগ সুষ্ঠ হয়েছে দাবি করেন।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি