০৫:১৭ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

হোমল্যান্ড আইডিয়াল স্কুল এন্ড কলেজে বার্ষিক পুরস্কার বিতরণী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৭ মার্চ ২০১৯ | |
, টাঙ্গাইল :

মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে টাঙ্গাইলের গোপালপুর পৌরশহরের হোমল্যান্ড আইডিয়াল স্কুল এন্ড কলেজ দু’দিন ব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করা হয়। 

মঙ্গলবার এ উপলক্ষে প্রতিষ্ঠানের পক্ষ থেকে র‌্যালী, রচনা, চিত্রাঙ্কন, বিতর্ক প্রতিযোগীতা, দোআ ও প্রীতিভোজের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠান প্রাঙ্গণ থেকে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। 

পরে প্রতিষ্ঠান মিলনায়তনে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা শীর্ষক এক আলোচনা অনুষ্ঠানে যোগদান করেন। বুধবার বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মো. আশরাফুজ্জামান (রাসেল) এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র রকিবুল হক ছানা, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতির গোপালপুর উপজেলা সভাপতি জিএম ফারুক ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম তালুকদার, এস আই আব্দুল হামিদ, পৌর কাউন্সিলর আঃ সালাম ও সাংবাদিক নূর আলম। 

আলোচনায় অংশগ্রহণ করেন সহকারি ব্যবস্থাপনা পরিচালক রোকসানা খাতুন, বিজ্ঞান বিভাগের প্রধান নওশিন রহমান, ব্যবসায় শিক্ষা বিভাগের প্রধান আহসান হাবীব, প্রভাষক শাহিনুর রহমান (সিহান), ফতুহাত, আমিনুল ও সালমা খাতুন প্রমূখ। 

পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পীরা গান এবং নৃত্য পরিবেশণ করেন।

এ সময় শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি