০৯:৩২ এএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। 

রোববার মির্জাপুর-বালিয়া ভায়া উয়ার্শী আঞ্চলিক সড়কের পৌর এলাকার রাজনগর গ্রামে এবং গোড়াই-সখিপুর আঞ্চলিক সড়কের বাঁশতৈল ইউনিয়নের হোছেন মার্কেট নামক স্থানে পৃথক এ দূর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- উপজেলার পৌর এলাকার রাজনগর গ্রামের মৃত ওসমান আলীর ছেলে হযরত আলী (৭৫) ও আজগানা ইউনিয়নের কুড়াতলী গ্রামের সুলতান উদ্দিনের ছেলে হৃদয় মিয়া (১৪)। 

জানা গেছে, দুপুরের দিকে হযরত আলী কুতুব বাজার থেকে মির্জাপুর-বালিয়া অঞ্চলিক সড়ক দিয়ে হেটে বাড়ি যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

অন্যদিকে বাঁশতৈল বাজার থেকে হৃদয় মিয়া গোড়াই-সখিপুর অঞ্চলিক সড়ক দিয়ে বাইসাইকেলযোগে হাটুভাঙ্গা বাজারে আসছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটো রিক্সা বাইসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই হৃদয়ের মৃত্যু হয়। বাঁশতৈল ফাঁড়ি ও মির্জাপুর থানা পুলিশ ঘাতক মোটরসাইকেল ও সিএনজি চালিত অটো রিক্সা আটক করলেও চালকদের গ্রেফতার করতে পারেননি বলে জানা গেছে। 

এদিকে দুর্ঘটনার পর নিহতদের মৃতদেহ পরিবারের লোকজন বাড়ি নিয়ে গেছে বলে বাঁশতৈল ফাঁড়ির উপপরিদর্শক মুকুল ও মির্জাপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আফজালুর রহমান ছানু জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি