০৪:৪৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্বেচ্ছাসেবক, যুব ও ছাত্রদলের ৭ নেতা কারাগারে

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৫ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের ৭ নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

মঙ্গলবার দুপুরে তারা জেলা ও দায়েরা জজ আদালতে আত্মসমর্থন করে জামিনের আবেদন করলে বিচারক শওকত চৌধুরী তাদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরা হলেন, টাঙ্গাইল জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি তরিকুল ইসলাম ঝলক, সাধারণ সম্পাদক আব্দুর রৌফ, জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাবু, সমাজকল্যান সম্পাদক এমএ বাতেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুজ্জামান টুটুল, সহ-সাংগঠনিক সম্পাদক একে এম আব্দুল্লাহ।

এ ব্যাপারে আসামী পক্ষের আইনজীবী আব্দুল বাকী ও চমল আল মুইত বলেন, গত ১৬ অক্টোবর টাঙ্গাইল সদর বাজিশপুর এলাকায় বিস্ফোরন আইনে এই ৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়। পরে তারা উচ্চ আদালতের মাধ্যমে জামিন নিয়ে আসে। কিন্তু গত ডিসেম্বর মাসে তাদের উচ্চ আদালত থেকে আনা জামিনের সময় শেষ হয় গেলে তাদের টাঙ্গাইলের আদালতে হাজিরা দেয়ার কথা ছিলো। কিন্তু নির্বাচনের কারণে তারা হাজিরা দিতে আসেনি। পরে আজ মঙ্গলবার তারা আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করেন। আদালত অবমাননার কারণে তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি