১০:২৭ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে সড়ক দুর্ঘটনায় এক সেনা সদস্য নিহত হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলার টাঙ্গাইল-আরিচা মহসড়কের ব্র্যাক অফিস সংলগ্ন এ ঘটনা ঘটে। 

নিহত ওই সেনা সদস্যের নাম হচ্ছে, মো. তাজিম মিয়া (৪০)। সে উপজেলার ডাংঙ্গা ধলা পাড়ার গ্রামের রইজ উদ্দিনের ছেলে। তিনি ঘাটাইল সেনা নিবাসে কর্মরত ছিল। 

দুর্ঘটনায় ওই সেনা সদস্যের নিহতের বিষয়টি নিশ্চিত করেছে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাদঁ।

তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে ওই সেনা সদস্য নাগরপুর সদর বাজার থেকে মোটরসাইকেল যোগে তার বাড়ি ফিরছিল। সে টাঙ্গাইল-আরিচা মহাসড়কের ব্র্যাক অফিস সংলগ্ন স্থানে পৌছলে অপরদিক থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক্টর (মাটির গাড়ি) তাকে সম্মুখ থেকে সজোড়ে ধাক্কা মাড়ে। এতে করে সে গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে দ্রুত তার অবস্থার অবনতি হতে থাকলে কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করে। পরে বেলা ৩টার দিকে সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করে। 

ঘটনার পর থেকে দুর্ঘটনাকবলিত ট্রাক্টরের ড্রাইভার-হেলপার পলাতক রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি