০১:২৫ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পরীক্ষায় নকল করায় বহিস্কার ৫

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৯ নভেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় অসাদুপায় অবলম্বন করার দায়ে ৫জন পরীক্ষাথীকে বহিস্কার করা হয়েছে।

শুক্রবার অনুষ্ঠিত ইংরেজী ১ম পত্র পরীক্ষায় নিকরাইল কেন্দ্রের দুইটি ভেন্যু থেকে ওই ৫জন পরীক্ষার্থীকে বহিস্কার করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ। 

পলশিয়া রানী দীনমনি উচ্চ বিদ্যালয় ভেন্যু থেকে বহিস্কৃত তিনজনের দুইজন ওই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং আরেকজন কালিহাতী উপজেলার চরসিঙ্গুলী মুসলিম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। এছাড়া নিকরাইল শমসের ফকির ডিগ্রী কলেজ ভেন্যুতে বহিস্কৃত দুইজন টাঙ্গাইল সদর থাকার মিন্টু মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ জানান, শুক্রবারের ইংরেজী ১ম পত্রের পরীক্ষায় বহিস্কৃত ওই ৫জন পরীক্ষার্থী হলে অসাদুপায় অবলম্বন করছিল। এসময় তাদের কাছ থেকে নকল পাওয়ার পর নিকরাইল কেন্দ্রের কলেজ ও স্কুলের দুইটি ভেন্যু থেকে ৫জনকে বহিস্কার করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি