০৫:৫৫ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিটেকে ভর্তি পরীক্ষা ২ নভেম্বর

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১ আগস্ট ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে (বিটেক) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদি বি.এসসি. ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কোসের (লেভেল-১, টার্ম-১) ভর্তি পরীক্ষা আগামী ২ নভেম্বর (শুক্রবার) অনুষ্ঠিত হবে।

বস্ত্র অধিদপ্তরের এক বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে এই তথ্য জানিয়েছে বিটেক প্রশাসন।

প্রকাশিত বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, চারটি বিভাগে (ইয়ার্ন, ফেব্রিক, ওয়েট প্রসেসিং, অ্যাপারেল) ৩০ টি করে মোট ১২০টি আসনে ২০০ নম্বরের উপর এম.সি.কিউ. পদ্ধতিতে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

১১তম ব্যাচের জন্যে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ৯ আগষ্ট থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত পরীক্ষায় অংশগ্রহণের জন্যে আবেদন করতে পারবেন।

বিটেকের নিজস্ব ক্যাম্পাসে সকাল ১০.৩০টা থেকে ১১.৫০টা পর্যন্ত এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। ফলাফল প্রকাশ করা হবে ৬ নভেম্বরের মধ্যে এবং ১৮ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের ভর্তি প্রক্রিয়া চলবে।

এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য ইঞ্জিনিয়ারিং কলেজের ওয়েবসাইট (.িনঃবপ.মড়া.নফ) বা বস্ত্র অধিদপ্তরের ওয়েবসাইট (.িফড়ঃ.মড়া.নফ) থেকেও জানা যাবে।

উলে­খ্য, প্রতিষ্ঠাকালীন সময় থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভূক্ত থাকা বিটেককে গত শিক্ষাবর্ষ থেকে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের অধিভূক্ত করা হয়েছে এবং আসন সংখ্যা ২০টি বাড়িয়ে ১২০ এ উন্নীত করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি