১২:৪৩ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুরে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭ | | ৫১৩
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভ‚ঞাপুরে ইয়াবা বিক্রির সময় আতিক নামের এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সোমবার রাতে পৌর কালিভিটা মোড় এলাকা থেকে তাকে ইয়াবাসহ আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য ব্যবসায়ীরা পালিয়ে যায়।

মঙ্গলবার দুপুরে গ্রেফতার আতিককে আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

সে উপজেলার ঘাটান্দি এলাকার মোসির আলী তালুকদারের ছেলে ও পৌরসভার দারোগ আলী সুপার মার্কেটে অবস্থিত আতিক ইলেকট্রনিক্সের মালিক।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম কাউসার চৌধুরী জানান, ভ‚ঞাপুর পৌরসভার দারোগা আলী সুপার মার্কেটে অবস্থিত আতিক ইলেকট্রনিক্স দোকানে বসে ইয়াবা ব্যবসা পরিচালনা করতো দীর্ঘদিন ধরে। ইলেকট্রনিক্স ব্যবসার পাশাপাশি ইয়াবার ব্যবসা করে যাচ্ছিল।

সোমবার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল পৌর শহরের কালিভিটা মোড় এলাকা থেকে ৪০ পিচ ইয়াবাসহ আতিককে আটক করা হয়। বাকি ব্যবসায়ী ও সেবনকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে পুলিশবাদী হয়ে ভূঞাপুর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। মঙ্গলবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি