১২:০৪ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আহত ১

নাগরপুরে ভাতিজার হাতে চাচা খুন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১২ মে ২০১৬ | | ১০১
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন হয়েছে। আহত হয়েছে আরো একজন।

ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে উপজেলার কাশাদহ গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কাশাদহ গ্রামের মোঃ আজগর আলীর ছেলে নুরুল আমিন সাগর ও মৃত. আব্দুল আলীম বাবুর ছেলে (ভাতিজা) বাবুলের সঙ্গে জমিসংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে বুধবার বিকেলে চাচা সাগর ভাতিজা বাবুলের বাড়ীর পাশ দিয়ে যাওয়ার পথে ভাতিজা বাবুল চাচাকে ডেকে বাড়ীতে নিয়ে পরিবারের লোকজন মিলে ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে মারপিট করে।

সংবাদ পেয়ে সাগরের ছেলে আঃ রহমান পিতাকে বাঁচাতে গেলে তাকেও মারপিট করে।

পরে এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় নুরুল আমিন সাগর ও তার পুত্র আহত আঃ রহমান (২৮) কে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কর্তব্যরত ডাক্তার নুরুল আমিন সাগর (৫৫) কে মৃত ঘোষণা করে এবং নিহতের ছেলে আঃ রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে টাঙ্গাইলে মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

তবে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি