০৭:২৪ এএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১১ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আফজাল হোসেনকে নিয়ে অপপ্রচার করায় সংবাদ সম্মেলন করা হয়েছে। 

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকালে উপজেলার দাইন্যা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইউনিয়ন পরিষদের হলরুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন বলেন, একটি স্বার্থন্বেসী ও কুচক্রী মহল তাকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে দীর্ঘদিন ধরে। সম্প্রতি সংখ্যালঘুদের নির্যাতন নিয়ে পোস্টার ছাপিয়ে অপপ্রচার করা হচ্ছে। তিনি এমন অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

তিনি বলেন, নির্বাচন পরবর্তী সহিংসতা নিয়ে তাকে জড়িয়ে ও তার লোকজনের বিরুদ্ধে নৌকার কর্মী ও সংখ্যালুঘুদের মারপিটের অভিযোগ তুলেছেন একটি মহল। যা মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ২১ শে আগস্ট গ্রেনেট হামলার আসামি ছালাম পিন্টুর ছোট ভাই সুলতান সালাউদ্দিন টুকুর অনুসারী এ অপপ্রচার চালাচ্ছেন বলে তিনি দাবি করেন।

সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.শাহীন মন্ডল,সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জিতেশ চৌধুরী, মাসুদ পারভেজসহ ইউনিয়নের সকল ইউপি সদস্য উপস্থিত ছিলেন। 

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি