০৩:০০ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মধুপুরে ধানখেত থেকে ব্যবসায়ির লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ নভেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের হলুদিয়া গ্রামে ধানখেত থেকে ওমর আলী (৪৫) নামে এক ব্যবসায়ির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে আটটার দিকে মধুপুর থানার আওতাধীন আলোকদিয়া পুলিশ ফাঁড়ির সদস্যরা ওই লাশ উদ্ধার করেন। 

নিহত ওমর আলী হলুদিয়া গ্রামের মৃত আইন উদ্দিন ওরফে আনু সুতারের ছেলে। তিনি একজন আনারস ব্যবসায়ি।

নিহত ওমর আলীর স্ত্রী বুলবুলি বেগম জানান, বুধবার ভোররাত তিনটার দিকে আমার স্বামী মসজিদে তাহাজ্জদের নামাজ পড়বেন বলে বেড়িয়ে যান। কিছুক্ষণ পর পুলিশ এসেও তার সন্ধান করেন। অল্পক্ষণ পরেই তার ফোন বন্ধ পেয়ে আমি, আমার সন্তান এবং প্রতিবেশিরা অনেক খোঁজাখুজি করি। বিকেল সাড়ে পাঁচটার দিকে প্রায় এক কিলোমিটার দূরে ধান খেতে তার মৃত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা।

আলোকদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আজহার আলী জানান, মঙ্গলবার রাত তিনটার দিকে ৯৯৯ থেকে জানানো হয় ওমর আলী নামের এক ব্যক্তি বিষপানে আত্মহত্যা করবেন। এই সংবাদ পেয়েই আমরা ওমর আলীর বাড়িতে গিয়ে তার স্ত্রীর নম্বর থেকে ওমর আলীর সাথে যোগাযোগ করি। তিনি কিছুক্ষণের মধ্যেই ফিরবেন বলে আমাদের আশ্বস্ত করেন। কয়েক মিনিটর পর থেকেই তার ফোন বন্ধ পাওয়া যায়। ভোর পর্যন্ত চেষ্টা চালিয়েও তার সন্ধান পাওয়া যায়নি। বুধবার সন্ধ্যায় ওমর আলীর লাশ মেলে হলুদিয়া গ্রামের এক ধান খেতে। তার মুখ থেকে বিষের গন্ধ পাওয়া গেছে।

আজাহার আলী বলেন, আইনি প্রক্রিয়া শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি