১২:০৮ এএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে করোনা ও উপসর্গে ৬ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৭ আগস্ট ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে করোনা ও উপসর্গে ৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৪জন আর উপসর্গ নিয়ে ২জনের মৃত্যু হয়। এছাড়াও গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ১৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনায় সংক্রমনের হার ১৭.৩৭ শতাংশ।

মঙ্গলবার (১৭ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান।

তিনি জানান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪জন করোনা আর উপসর্গ নিয়ে ২জনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘন্টায় জেলায় ৮২৯ জনের নমুনা পরীক্ষায় ১৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা সংক্রমনের হার ১৭.৩৭ শতাংশ। নতুন শনাক্তদের মধ্যে মির্জাপুরে ২৭ জন, গোপালপুরে ২৫ জন, টাঙ্গাইল সদরে ২৩ জন, নাগরপুর ও মধুপুরে ১৬ জন করে, ঘাটাইলে ১৩ জন, কালিহাতীতে ১০ জন, দেলদুয়ার ও ভুঞাপুরে ৪ জন করে, বাসাইলে ৩ জন,  সখীপুরে ২ জন ও ধনবাড়িতে একজন রয়েছেন। জেলায় এ পর্যন্ত করোনা শনাক্তের সংখ্যা ১৫৭৬৭ জন। এ পর্যন্ত মারা গেছেন মোট ২৪০জন। সুস্থ হয়েছেন ৯৭৮১ জন। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ১৪২৭ জন। মোট কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ৩০৮৩৯ জন।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি