০৩:০২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে লকডাউনের বিপক্ষে ব্যবসায়ীদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৬ এপ্রিল ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে লকডাউনের দ্বিতীয় দিনে স্বাস্থ্যবিধি অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দাবিতে ব্যবসায়ীরা বিক্ষোভ করেছেন।

মঙ্গলবার বেলা ১২টার দিকে বাজারের দুই শতাধিক ব্যবসায়ী এই বিক্ষোভ করেন। এসময় অধিকাংশ ব্যবসায়ী মাস্ক বিহীন ছিল। 

মিছিলটি বাজারের বিভিন্ন সড়ক প্রদকক্ষিণ শেষে পুনরায় কলেজ রোডের সিঙ্গাপুর মার্কেটের সামনে সমবেত হয়। এ সময় বাজারের ব্যবসায়ী লন্ডন স্টুডিওর মালিক আলম মিয়া সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। লকডাউন না মেনে তিনি সকল ব্যবসায়ীকে ব্যাবসা প্রতিষ্ঠান খোলা রাখার আহবান জানান। 

মির্জাপুর বাজার বণিক সমিতির সভাপতি গোলাম ফারুক সিদ্দিকী বলেন, বাজারের কিছু সংখ্যক ব্যবসায়ী তার অজান্তে এই মিছিলটি বের করে। তিনি বলেন, আগে জীবন বাঁচাতে হবে তারপর ব্যবসা। 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন বলেন, ব্যবসায়ীদের বিক্ষোভ মিছিলের খবর পেয়েছি। বণিক সমিতির নেতৃবৃন্দের সঙ্গে আলোচনার মাধ্যমে তাদের বর্তমান পরিস্থিতি সম্পর্কে  অবগত করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি