১১:৪১ এএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাস্কের বিকল্প যখন গামছা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২১ মার্চ ২০২১ | |
, টাঙ্গাইল :

জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে করোনাভাইরাস সংক্রমণ রোধে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে টাঙ্গাইলের ধনবাড়ী  উপজেলা প্রশাসন। এরই ধারাবাহিকতায় শনিবার বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাসান মোহাম্মদ হাফিজুর রহমান। এ সময় তাকে সাহয্য করেন ধনবাড়ী থানার এসআই সুরুজ্জামান, উপজেলা ভূমি অফিসের সার্টিফিকেট পেশকার মো. শাহ-আলম ও পুলিশ সদস্যরা।  

মাস্ক ব্যবহার বৃদ্ধির প্রচার-প্রচারণার সময় মাস্কবিহীন জনসাধারণকে সচেতন করে ভ্রাম্যমাণ আদালত। অনেকেই ভ্রাম্যমাণ আদালতের ভয়ে মাস্ক ব্যবহারের বিকল্প ব্যবস্থা হিসেবে তাদের নিকট থাকা গামছা দিয়ে মুখে ঢেকে রাখেন। মাস্ক ব্যবহারে অনীহা প্রকাশ করে পথচারীরা নানা ধরনের অজুহাতের কথাও জানান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, করোনাভাইরাস প্রতিরোধে জনসাধরণকে সচেতন করতে শনিবার বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৮ জনকে ২২'শত টাকা জরিমানা করা হয়েছে এবং তাদের বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। তিনি আরও জানান, মাস্ক ব্যবহার নিশ্চিত করতে সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি সুশীল সমাজকে বলেন, করোনাভাইরার প্রতিরোধে নিজে সর্তক থাকুন, অন্যকে সচেতন করুন।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি